শনিবার | ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

হাসপাতালে বাবা, ফাঁকা বাড়িতে ভাতিজিকে ধর্ষণ করল চাচা

নিজশ্ব প্রতিনিধী

হাসপাতালে বাবা, ফাঁকা বাড়িতে ভাতিজিকে ধর্ষণ করল চাচা

হাসপাতালে বাবা, ফাঁকা বাড়িতে ভাতিজিকে ধর্ষণ করল চাচা


 

পাবনার সুজানগর উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৬ এপ্রিল) সকালে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৫ মার্চ) ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে একই দিন অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করে। তবে গত ২৮ মার্চ দিনগত রাতে সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রাম নামক গ্রামে এ ঘটনা ঘটে।


জানা গেছে, গত ২৮ মার্চ ভুক্তভোগী ছাত্রীর বাবার চিকিৎসার জন্য তার পরিবারের লোকজন ঢাকায় ছিলেন। এ সুযোগে তার এক চাচা সম্পর্কীয় আত্মীয় জিয়া সরদার তার সহযোগীসহ মেয়েটির ওপর পাশবিক নির্যাতন চালান।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রাম এলাকার মৃত ইসমাইল সরদারের ছেলে জিয়া সরদার (৩৭) এবং একই ইউনিয়নের মোহনপুর গ্রামের মৃত আমদ আলী শেখের ছেলে ওয়াজেদ আলী শেখ (২৮)।


সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান ভুক্তভোগী ছাত্রীর পরিবারের বরাত দিয়ে জানান, ভুক্তভোগী স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী। তার বাবা অনেক দরিদ্র ও কিডনির জটিল রোগে আক্রান্ত। স্থানীয় এক সমাজসেবকের অর্থে তার চিকিৎসা চলে।

তিনি জানান, গত ২৮ মার্চ তার বাবার চিকিৎসার জন্য পরিবারের লোকজন ঢাকায় অবস্থান করেন। তার বাড়ির পাশের লোকজন বিষয়টি জানতেন। এরই মধ্যে চাচা সম্পর্কের এক ব্যক্তি তার এক সহযোগীসহ ভুক্তভোগী ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ করেন।

তিনি আরও জানান, ভুক্তভোগী ছাত্রীকে মঙ্গলবার (৫ এপ্রিল) হাসপাতালে শারীরিক পরীক্ষা করানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃতদের পাবনা আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৬:০৯ অপরাহ্ণ | বুধবার, ০৬ এপ্রিল ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!