সোমবার | ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

হোগলবাড়িয়া ইউপি নির্বাচনে হাজ্বী মোঃ হুমায়ুন কবিরকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে চাই ইউনিয়ন বাসী।

হোগলবাড়িয়া ইউপি নির্বাচনে হাজ্বী মোঃ হুমায়ুন কবিরকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে চাই ইউনিয়ন বাসী।

হোগলবাড়িয়া ইউপি নির্বাচনে হাজ্বী মোঃ হুমায়ুন কবিরকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে চাই ইউনিয়ন বাসী।

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আসন্ন ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা পদপ্রার্থী’র চেয়ারম্যান হিসেবে হাজ্বী মোঃ হুমায়ুন কবির কে দেখতে চায় এলাকার জনগণ।


৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নে নির্বাচনী জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারের নির্বাচন অনেকেই ব্যাতিক্রম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজ সেবক হাজ্বী মোঃ হুমায়ুন কবিরের নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়।

এবারের নির্বাচনে ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে। ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাজ্বী মোঃ হুমায়ুন কবির কে ৭ নং হোগলবাড়িয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী আওয়ামীলীগ এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী এবং উপজেলা ও জেলা আওয়ামীলীগ নেতাদের প্রতি এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন।

এ ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজসেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু হাজ্বী মোঃ হুমায়ুন কবির কে আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়।


এলাকাবাসী বলেন, যেভাবে দৌলতপুর উপজেলা ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ কমিটিতে সৎ ও যোগ্য ব্যক্তির হাতে দায়ীত্ব অর্পন করে উপজেলা ও জেলা আওয়ামীলীগ কমিটিকে গতিশীল করেছে ঠিক তেমনি ভাবে আসন্ন ৭ নং হোগলবাড়িয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে সৎ ও যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দিলে এলাকার দূর্নীতি মুক্ত উন্নয়ন এবং আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি হবে।

৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নের সুশীল সমাজের পক্ষ থেকে এসব দাবী উঠেছে। এলাকার বিশিষ্ট সমাজ সেবক দীর্ঘদিনের পরীক্ষিত ত্যাগী নেতা হাজ্বী মোঃ হুমায়ুন কবিরকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পদে দলের মনোনয়ন দেখতে চাই ইউনিয়ন বাসী।


তাই আসন্ন ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ নেতা হাজ্বী মোঃ হুমায়ুন কবির কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। হোগলবাড়িয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

এ বিষয়ে ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাজ্বী মোঃ হুমায়ুন কবির বলেন, কুষ্টিয়া উন্নয়নের রুপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি মহাদয়, ৭৫-১দৌলতপুর আসনের মাননীয় সংসদ সদস্য আঃ কাঃ ম সরওয়ার জাহান বাদশাহ্ এমপি সহ দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক আমাকে নৌকার টিকিট দেন তাহলে আমি হোগলবাড়িয়া ইউনিয়নের নৌকার হাল ধরতে রাজি। দল যদি আমাকে দলীয় মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচিত হয়ে ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, জঙ্গি, নারী নির্যাতন রোধে কাজ করবো এবং ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করবো।

Facebook Comments Box

Posted ২:১০ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!