রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

৭নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন হাজ্বী মোঃ হুমায়ুন কবির।

আকরাম হোসেন, দৌলতপুর প্রতিনিধি।

৭নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন হাজ্বী মোঃ হুমায়ুন কবির।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আসন্ন ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন বিশিষ্ট সমাজ সেবক হাজ্বী মোঃ হুমায়ুন কবির।


মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এজেন্ডা বাস্তবায়ন করতে সৎ শিক্ষিত এবং ধর্মপরায়ন নেতা প্রয়োজন। তারিই ধারাবাহিকতায়, দৌলতপুরের সুযোগ্য নেতা আঃ কাঃ ম সরওয়ার জাহান বাদশা ভাইয়ের বিশ্বস্ত কর্মী, এবং দীর্ঘদিন একসাথে রাজনীতি করে আসছেন, অন্যায় – দূর্ণীতির সাথে আপোষ না করা আওয়ামীলীগ কর্মী, তৃণমূল পর্যায়ে সমাজ সেবক হাজ্বী মোঃ হুমায়ুন কবির।

এলাকাবাসী ও জনসাধারণের সাথে কথা বলে জানা যায়, এলাকার যুবকসহ দরিদ্র জনগোষ্ঠীর সাধারণ মানুষের যে কোনো সমস্যা ও বিপদ-আপদে পাশে থেকে সহায়তার পাশাপাশি সহযোগিতা করে চলেছেন এভাবে তিনি কর্মদক্ষতা ও নিষ্ঠার সাথে এলাকার সকল নেতাকর্মী ও সকল ধরনের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তরুণ এই সমাজসেবক।

গত কয়েকদিন ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লার দোকানপাটে গিয়ে সাধারণ জনগণের সাথে কথা বলে জানা গেছে তিনি দীর্ঘদিন থেকে এলাকায় বিভিন্ন লড়াই-সংগ্রাম জনগণের পাশে রয়েছেন। ফলে তিনি এলাকার হত-দরিদ্র অসহায় এর একমাত্র ভরসার প্রতীক হয়ে উঠেছেন সাধারণ ভোটাররা আগামীতে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়ার দাবি তুলেছেন।


তারিই ধারাবাহিকতায়, হাজ্বী মোঃ হুমায়ুন কবির ভাই ইউনিয়নবাসীকে প্রতিশ্রুতি দিয়ে বলেন, হোগলবাড়িয়া ইউনিয়নে অনিয়ম দুর্নীতি, মাদক,সন্ত্রাস, চোর, ডাকাত, প্রতিহত করবে সুন্দর একটা সমাজ গড়ার অঙ্গীকার করেছেন এবং আপনাদের পাশে থেকে আপনাদের সকল সকল প্রকার অধিকার বাস্তবায়ন অাপনাদের সুখ দুঃখে পাশে থাকবো, সবার কাছে দোয়া প্রার্থী।

Facebook Comments Box


Posted ২:২৫ অপরাহ্ণ | বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!