শুক্রবার | ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নে আস্থার প্রতীক হাজ্বী মোঃ হুমায়ুন কবির এবার চেয়ারম্যান হোক

আকরাম হোসেন, দৌলতপুর প্রতিনিধি।

৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নে আস্থার প্রতীক হাজ্বী মোঃ হুমায়ুন কবির এবার চেয়ারম্যান হোক

দৌলতপুর উপজেলার ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নে আস্থার প্রতীক হাজ্বী মোঃ হুমায়ুন কবির এবার চেয়ারম্যান হোক।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে উদীয়মান তরুণ সমাজ সেবক হুমায়ুন কবিরকে দেখতে চায় ইউনিয়নবাসী।


কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়নের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে হুমায়ুন কবির ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ সমাজ সেবক হিসাবে।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

হোগলবাড়ীয়া ইউনিয়নের সাদীপুর ওয়ার্ডের জনগণ বলেন ,দৌলতপুরের সর্বত্র ব্যাপক উন্নয়ন হলেও এই ওয়ার্ডটি রয়ে গেছে অবহেলিত যার কারণে এই এলাকার উন্নয়নের জন্য তার মতো একজন জনপ্রতিনিধি চায় সাধারণ জনগণ ।


স্থানীয়রা আরো বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক হুমায়ুন কবির কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন তার মধ্যে বিদেশী দাতা সংস্থা আল-সালেহ লাইফ লাইন। ইতি মধ্যে তিনি ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়ন থেকে শুরু করে পুরো দৌলতপুরের আনাচে কানাচে অসহায় দুস্থদের জীবন রক্ষাকারী সুপেয় নিরাপদ পানি পানের জন্য অসংখ্য পানির কল, অসহায়দের মাথা গোজার আশ্রয় নিরাপদ বাসস্থানের জন্য ইটের সেমি পাকা ঘর নির্মান, ক্ষুধার্তদের খাবার যুগিয়ে আসছেন প্রতিনিয়ত।


হোগলবাড়ীয়া ইউনিয়নের দরিদ্র-অসহায় মানুষের স্বাস্থ্য সেবার কথা বিবেচনা করে তার সংস্থার অর্থায়নে বিনামূলে চিকিৎসা সেবা দেওয়ার জন্য একটি আধুনিক মানের হাসপাতাল নির্মান করছেন যা আগামীতে গরীব রুগিদের বিনামূলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করবে, আর শিক্ষার মানোন্নয়নে বিদ্যালয় ও উপাশনার জন্য অসংখ্য ধর্মীয় প্রতিষ্ঠান তৈরী করতে সক্ষম হয়েছেন এই তরুণ সমাজ সেবক।

তিনি শুধু দৌলতপুর উপজেলাতেই সমাজ সেবকের ভুমিকা পালন করেননি বরং বাংলাদেশ ব্যপি সমাজ সেবায় নিয়োজিত, মিয়ানমারে রোহিঙ্গাদের যখন দেশ ছাড়া করে বাংলাদেশে ঠেলে পাঠিয়েছিলেন তখন হুমায়ুন কবিরের প্রচেষ্টায় আল-সালেহ লাইফ লাইন এর অর্থায়নে ত্রান সামগ্রী নিয়ে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে ছুটে গিয়েছিলেন এই সমাজকর্মী।

মুসলমানদের ২টি বড় ধর্মীয় উৎসব ইদুল ফিতর ও ইদুল আজহাতে তার সংস্থার সহযোগীতা দৌলতপুরের সকল এলাকাতে পৌছে দেন। বিশেষ করে মাহে রমজানের পুরো মাসজুড়ে অসহায়দের মাঝে সেহরী ও ইফতার সামগ্রী সরবরাহ ও ঈদে পরিধানের নতুন বস্ত্র প্রদান, এবং কোরবানীর সময় উপজেলার অনেক এলাকায় কোরবানী প্রোগ্রামের মাধ্যমে গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে মাংশ তুলে দেন এই তরুন, নির্ভীক সমাজ সেবক।

হুমায়ুন কবির বলেন, ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে যদি বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, জেলা ও উপজেলা আ,লীগের নেতৃবৃন্দ, দৌলতপুর আসনের সাংসদ আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি সহ জনগণ আমাকে সুযোগ করে দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো,আর শিক্ষার মান উন্নয়নকল্পে কাজ করবো, যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে মাদক মুক্ত,শিক্ষিত ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করতে সক্ষম হবে বলে তিনি অঙ্গীকার করেন।

Facebook Comments Box

Posted ১১:৪০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!