রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে হাজ্বী মোঃ হুমায়ুন কবির।

৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে হাজ্বী মোঃ হুমায়ুন কবির।

৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে হাজ্বী মোঃ হুমায়ুন কবির।


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে দৌলতপুর উপজেলার রাজনৈতিক অঙ্গণ। দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের গ্রাম , দোকানী ও ক্রেতা সর্বত্রই চলছে আলোচনা, জমে উঠছে চায়ের দোকানে মিশ্র রাজনৈতিক আলোচনার ঝড়। হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ ৭/৮/৯ নং ওয়ার্ড বাসীর সাথে আজ জুম্মার নামাজ শেষে মত বিনিময় করেন হাজ্বী মোঃ হুমায়ুন কবির। এবং তারাগুনিয়া ফারাকপুর গ্রামে একটি মসজিদ শুভ উদ্বোধন করেন।

 


বিশেষ করে এবার দৌলতপুর উপজেলার ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদে হাজ্বী মোঃ হুমায়ুন কবি -কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দৌলতপুর উপজেলার রাজনৈতিক সচেতন সর্বস্তরের জনগণ তাকে নিয়ে আলোচনায় শীর্ষবিন্দু।


হাজ্বী মোঃ হুমায়ুন কবির বলেন, তারুণ্যের শক্তি, বাংলাদেশের সমৃদ্ধি , নৌকায় ভোট দিন শ্লোগানকে ধারণ করে মাঠে নেমেছে।হোগলবাড়িয়া ইউনিয়ন জুড়ে তাকে নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। তার ইউনিয়নের প্রতিটি তরুণ তাকে নিয়ে ব্যাপক সাড়া ফেলেছে, তাদের শ্লোগান হচ্ছে- তারুণ্যের প্রথম ভোট তারুণ্যের পক্ষে নৌকায় হোক।। চায়ের দোকানগুলোতে সে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।


শিক্ষিত এই তরুন সম্পর্কে বেশিরভাগ মানুষ ইতিবাচক মনোভাব পোষণ করছে।সেখানকার তরুন যুবক সমাজ ও সাধারণ জনগণ তাকে নিয়ে ব্যানার ফেস্টুন বানিয়ে তাকে ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বলে আলোচনায় এনেছে, আমাদের রিপোর্টারের ভাষ্যমতে।

হাজ্বী মোঃ হুমায়ুন কবিরের সাথে কথা বলা হলে, তিনি জানান ; দেশরত্ন শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শের তরুণদের উপর সকল সময় আস্থা রেখেছেন। আওয়ামীলীগ তারুণ্যের প্রথম ভোট নৌকায় হোক, তারুণ্যের প্রথম ভোট স্বাধীনতার পক্ষে হোক; এমন শ্লোগানে তরুনদের নজর কেড়ে নৌকার বিজয় সুনিশ্চিত করেছে।

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে এমন তারুণ্য নির্ভর প্রার্থীদের মনোনয়ন নিশ্চিত করলে আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহার ২০২১-তে যে বিশেষ অঙ্গীকার দিয়েছিল- ‘’ আমার গ্রাম – আমার শহর; প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা সম্প্রসারণ ‘’ সেটার কার্যকর বাস্তবায়ন করা সম্ভব হবে । আরেকটি অঙ্গীকার ‘’ তারুণ্যের শক্তি- বাংলাদেশের সমৃদ্ধি‘’- এটি একমাত্র তরুনদের দ্বারা সম্ভব। আমাকে দল যদি মনোনয়ন দেয় তাহলে তারুণ্যের ভোটে আমি বিজয় অর্জন করতে পারবো।

Facebook Comments Box

Posted ৯:৫৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!