বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

​দৌলতপুরে আফাজ উদ্দিন আহমেদের স্বরণ সভা অনুষ্ঠিত।

​দৌলতপুরে আফাজ উদ্দিন আহমেদের স্বরণ সভা অনুষ্ঠিত।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা, আমৃত্য সভাপতি ও সাবেক সংসদ সদস্য সদ্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদ এর স্বরণ সভার আয়োজন করে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ। এ স্বরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মরহুম আফাজ উদ্দিন আহমেদ এর দীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ।


স্মরণ সভায় রাজনীতির ইতিহাসে আফাজ উদ্দিন আহমেদ চিরস্মরণীয় হয়ে থাকবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

তিনি বলেন, আফাজ উদ্দিন আহমেদ আজীবন অর্থাৎ ছাত্র জীবন থেকে শুরু করে শেষ দিন পর্যন্ত সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। জ্ঞানের আলোয় আলোকিত হয়ে বাংলাদেশ আ.লীগের রাজনীতি করেছেন। রাজনীতিবিদ হিসেবে এবং একজন পিতা হিসেবে তিনি অবশ্যই চিরস্মরণীয় হয়ে থাকবেন। জীবিত থাকবেন তার এলাকার মানুষের কাছে, বাংলাদেশের মানুষের কাছে, আ.লীগের কাছে। আফাজ উদ্দিন আহমেদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে হানিফ বলেন, সত্যিকার অর্থে বলতে কি অত্যন্ত পরিশালীত ভাষায় পরিমিত বক্তব্য দেওয়া ছিল তার প্রধান গুণ। আমরা তার অতীত থেকে শুরু করে শেষ জীবন পর্যন্ত দেখেছি তার যে সময়ানুবর্তিতা, নিয়মানুবর্তিতা- এটা ছিল তার বড় রকমের একটা গুণ।

বুধবার (১৩ অক্টোবর) বেলা ৩ টায় দৌলতপুর উপজেলা আওয়ামলীগের আয়োজনে দৌলতপুর সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য এ্যাড, সরওয়ার জাহান বাদশা‘র সভাপতিত্বে স্বরণ সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদ্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদ এর পুত্র ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এজাজ আহমেদ মামুন বিশ্বাস । দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমন এর সঞ্চালনায় এ স্বরণ সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। শেষে আফাজ উদ্দিন আহমেদ এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।


Facebook Comments Box


Posted ১২:৫২ অপরাহ্ণ | বুধবার, ১৩ অক্টোবর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!