কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত

আজ শুক্রবার ৩ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কুষ্টিয়া জেলা শাখার ১১টি ইউনিট কমিটি গঠনের লক্ষে খুলনা বিভাগীয় টিমের কর্মী সভা -২০২১ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জনাব আলহাজ্ব মোঃ জামির হোসেন, সহ-সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদ। তিনি বলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলকে রাজপথে আন্দোলন সংগ্রামকে বেগবান করার লক্ষে দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় বিভিন্ন জেলার ইউনিট কমিটি করার জন্য নির্দেশনা দিয়েছেন ।তাই আপনদের উদ্দেশ্যে আমি বলতে চাই যারা রাজপথে দীর্ঘদিন লড়াই সংগ্রাম, হামলা,মামলার স্বীকার হয়েছেন অবশ্যই তাদেরকে মূল্যায়ন করা হবে।আমরা খুব দ্রুত সময়ের মধ্য একটি সুন্দর ইউনিট কমিটির দেওয়ার জন্য নির্দেশনা দেওয়ার জন্য পদক্ষেপ নিব।আপনারা রাজপথে থাকুন গণতন্ত্রের অবশ্যই বিজয় হবে ইনশাআল্লাহ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন -জনাব মোঃতৈয়বুর রহমান,জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল (খুলনা বিভাগ)।তিনি বলেন-কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দল অনেক শক্তিশালী। এই জেলার নেতা কর্মীরা এই মিড নাইট সরকার ফ্যাসিবাদী কায়দার নানা রকম ভাবে নেতা কর্মীদের অত্যাচার ও নির্যাতন করছে সব আমাদের জানা আছে।আমি আশা করি এই ইউনিট কমিটিতে ত্যাগী ও পরিশ্রমী ও সাহসী নেতাদের মুল্যায়ন করা হবে।আমি মন করি সামনের আন্দোলন সংগ্রামে কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দল ভালো ভুমিকা পালন করবে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -জনাব ডি,জেড,এম হাসান বিন শফিক সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় সংসদ।জনাব আকরাম হোসেন, সহ সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় সংসদ। জনাব হাসিবুর রহমান মুন্না, সহ সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় সংসদ। জনাব এস এম গালিব ইমতেয়াজ নাহিদ, সহ সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় সংসদ (খুলনা বিভাগ)।অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন -আব্দুল হাকিম মাসুদ, সভাপতি কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দল। এবং উপস্থাপনা করেন -আবু সাঈদ জাকারিয়া উৎপল, সাধারণ সম্পাদক, কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দল। এবং উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন -জাকারিয়া আহম্মেদ বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দল। মো:বকুল আলী, যুগ্ম সম্পাদক, কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দল। এবং কুষ্টিয়া জেলার স্বেচ্ছাসেবক দলের ১১টি ইউনিটের আহ্বায়ক ও সদস্য সচিব পদপ্রার্থীরা ও অনান্য নেতা কর্মীরা।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *