দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন এ্যাডঃ নজরুল ইসলাম

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ১৯৯০ সালে যোগ দেন ছাত্রলীগের রাজনীতিতে।

গাজীপুরের ঐতিহ্যবাহী ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে অধ‍্যায়ন কালে ছাত্রলীগে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন। রাজপথের আন্দোলন কর্মসূচিতে রয়েছে তার সাহসী ভূমিকা এছাড়াও তিনি জাতীয় সংসদ নির্বাচন,উপজেলা নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষ কাজছেন।

বর্ণিল রাজনৈতিক ক‍্যারিয়ারে রেখেছেন দক্ষতার সাক্ষর। নিষ্ঠার সাথে ২০০৭ থেকে ২০১৭ সাল পযন্ত দৌলতপুর থানা কমিউনিটি পুলিশিং ফোরাম এর সভাপতির দায়িত্ব পালন করেন সফল ভাবে এছাড়াও নিষ্ঠার সাথে দীর্ঘ ৫ বছর
কুষ্টিয়া জেলা জাতীয় শ্রমিক লীগের আইন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন।

গতকাল বুধবার (৮ই সেপ্টেম্বর) কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ সদর উদ্দীন খাঁন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় ৭১ সদস্য বিশিষ্ট দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সদ‍্য ঘোষিত কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন সাবেক ছাত্রনেতা এ্যাডঃ নজরুল ইসলাম।

এ্যাডঃ নজরুল ইসলাম বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ,দৌলতপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায়, কুষ্টিয়ার রুপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব মাহবুব উল-আলম হানিফ সাহেব, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ সদর উদ্দীন খাঁন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী সাহেব, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, বিশেষ করে কৃতজ্ঞতা জানাচ্ছি দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ শরীফ উদ্দীন রিমন ভাইয়ের প্রতি। এছাড়াও তিনি আরও বলেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সকল কে সাথে নিয়ে রাজনীতি করতে চাই, আমার জন্য সবাই দোয়া করবেন।

এ দায়িত্ব পাওয়ায় তাঁকে দলীয় বিভিন্ন স্তরের নেতা-কর্মী এবং বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *