পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন “স্বপ্নছায়ার” নির্বাহী পরিচালক তাশফীন আব্দুল্লাহ

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন “স্বপ্নছায়ার” নির্বাহী পরিচালক তাশফীন আব্দুল্লাহ।

আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি ঘরে, পবিত্র মাহে রমজানের ৩০ টি রোজার প্রায় শেষ প্রান্তে দাঁড়িয়ে সকল সকল ধর্ম প্রিয় মুসলমান দেরকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কৃতিসন্তান, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি,স্বপ্নছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের নির্বাহী পরিচালক তাশফীন আব্দুল্লাহ।

এ শুভেচ্ছা বার্তায় তাশফীন আব্দুল্লাহ বলেন, গতবছর মহামারি করোনা ভাইরাস সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে ও মুখে মাক্স পরিধান করে ঈদের আনন্দ উপভোগ করেছিলাম এতে সাময়ীক কষ্ট হয়েছিল।

আর এ বছরে আল্লাহর রহমতে সকল বিপদ কাটিয়ে করোনা ভাইরাসের হাত থেকে কিছুটা স্বস্তি পেয়েছি। তার পরেও আমরা যতটুকু পারি সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।

এক এক করে পবিত্র মাহে রমজানের ৩০ টি রোজার শেষ প্রান্তে, আমাদের দ্বারে সমাগত ঈদুল ফিতর। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আয্হা- এ দু’টি ঈদই আনন্দের দিন।

তাই পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির বন্ধন, মহান আল্লাহ তালার দরবারে এ প্রার্থনা করে সবাইকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জানাই শুভেচ্ছা ও ঈদ মোবারক। আপনি ও আপনার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করুন, সেই কামনা করছি ৷ পরিশেষে আবারো জানাই, ঈদ মোবারক।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *