শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

একজন (যুবরাজ) এসিল্যান্ড করোনাভাইরাস সংক্রামণ রোধে যার ভূমিকা প্রশংসনীয়।

একজন (যুবরাজ) এসিল্যান্ড করোনাভাইরাস সংক্রামণ রোধে যার ভূমিকা প্রশংসনীয়।

সুমন মাহমুদ মিরপুর প্রতিনিধি : সারাদেশে চলমান করোনা ভাইরাস সংক্রামণের কারনে সকলেই যখন আতঙ্কিত। তখন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সংক্রামণ রোধে কুষ্টিয়ায় মিরপুর উপজেলা এসিল্যান্ড (যুবরাজ) মোঃ রকিবুল হাসান -এর ভুমিকা প্রশংসনীয় হয়ে উঠেছে উপজেলার সর্বস্তরের মানুষের কাছে।


করোনা ভাইরাসের সংক্রামণ রোধের ধারাবাহিকতায় শুরু থেকে অদ্যবদি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রকিবুল হাসান -এর ভুমিকা উপজেলার সর্বস্তরের সকল শ্রেণীপেশার মানুষের কাছে প্রশংসা জুগিয়েছে। করোনা ভাইরাস থেকে উপজেলার সর্বস্তরের মানুষকে বাচাঁতে তিনি প্রতিনিয়ত সকাল থেকে রাত পর্যন্ত পরিশ্রম করে যাচ্ছেন।

প্রায় সময়ই উপজেলার বিভিন্ন হাট-বাজার, দোকান-পাট, ব্যবসা-প্রতিষ্ঠান, রাস্তা-ঘাটে পথচারীদের সচেতনতা বৃদ্ধি ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ অধিকতর সচেতনতায় করোনা সম্পর্কিত বিভিন্ন পরামর্শ ছাড়াও অহেতুক ঘোরাফেরা-আড্ডাবাজি বন্ধ করে বাড়ি ফিরে যাওয়ার পরামর্শ প্রদান করেন।

তিনি নিয়মিত উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থিত হাট-বাজার মনিটরিং করে সরকারী নির্দেশ অমান্যকারী ও করোনা ভাইরাসকে পুঁজি করে বাজার দরের চেয়ে বেশি মূল্যে পন্য বিক্রি করা ব্যবসায়ীদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করছেন।


তার এ সকল কর্মকান্ডের বিষয়ে এসিল্যান্ড তার নিজ নামে ফেসবুক আইডিতে দিয়ে থাকেন। জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশক্রমে সেনাবাহিনী এবং পুলিশ সদস্যদের সহযোগিতায় একজন সহকারী কমিশনার ভূমি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সংক্রামণ রোধে বিভিন্ন ভূমিকা পালনে ইতিমধ্যে উপজেলার সর্বস্তরের মানুষের কাছে প্রশংসনীয় হয়ে উঠেছেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) যুবরাজ মোঃ রকিবুল হাসান বলেন, মিরপুর উপজেলার মানুষকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হতে বাচাঁতে আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করছি। উপজেলাবাসীকে করোনা ভাইরাস থেকে বাচঁতে উপজেলা প্রশাসনের পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করেন। এলাকার কর্মহীন হত-দরিদ্র অসহায় মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে উপজেলার ধনীব্যক্তিসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনকে এগিয়ে আসার আহবান জানান।


Facebook Comments Box

Posted ৩:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!