বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মানবসেবাই নিয়োজিত থাকা ছাত্রলীগ নেতা চ্যালেঞ্জ নিজেই করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি

মানবসেবাই নিয়োজিত থাকা ছাত্রলীগ নেতা চ্যালেঞ্জ নিজেই করোনায় আক্রান্ত

আজ থেকে প্রায় সাড়ে চার মাস আগে কুষ্টিয়ার সবাই যখন করোনা আতংকে নিজ নিজ ঘরে অবস্থান করছিলো ঠিক সেই সময় ভয় কে জয় করে ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ এর নেতৃত্বে একদল স্বেচ্ছাসেবক আর্তমানবতায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে করোনা আক্রান্ত রোগীদের বিভিন্ন সেবা করতে শুরু করে এবং করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে তার লাশ দাফন করে আসছিলো। একাধিক করোনা আক্রান্ত মানুষের সেবা প্রদানকারী স্বেচ্ছাসেবক টীমের প্রধান ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ নিজেই করোনা আক্রান্ত হয়েছেন।


তথ্যসুত্রে জানাযায় দীর্ঘ ১৩৭ দিনে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে সেবা দেওয়া এবং একাধিক করোনা আক্রান্ত মৃতব্যক্তির লাশ দাফন করা স্বেচ্ছাসেবক টিমের প্রধান ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ ও স্বেচ্ছাসেবক মোহাম্মদ হৃদয় সহ বেশ কয়েকজন স্বেচ্ছাসেবক অসুস্থ হলে তারা করোনা টেস্ট করালে রেজাল্ট পজেটিভ আসে। তবে ৬৫ সদস্য বিশিষ্ট স্বেচ্ছাসেবক টিমের একাংশ করোনা আক্রান্ত হলেও অন্য সদস্যরা জীবনের ঝুকি নিয়ে এখোনও আইসোলেশন ওয়ার্ডে সেবা দিয়ে যাচ্ছে নিয়মিত।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক টিমের প্রধান ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ প্রতিবেদক কে মুঠোফোনে জানান আমাদের কাজের টানা ১৩৭ তমদিনে আমি সহ আমাদের কয়েকজন ছাত্রলীগের স্বেচ্ছাসেবকের করোনা পজেটিভ হয়েছি,আমরা সকলের দোয়াতে ও মহান আল্লাহর রহমতে ভালো আছি।

আমাদের কাজ চলমান আছে এবং সকলের দোয়াতে কাজ চলমান থাকবে,আমাদের ছাত্রলীগের স্বেচ্ছাসেবক টিমের বীর সেনানীরা একটুও পিছু পা হবেনা। আমাদের প্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য জননেতা জনাব মাহবুবউল আলম হানিফ এম,পি মহোদয়ের ভালোবাসা ও দোয়া নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।জয়বাংলা জয়বঙ্গবন্ধ।


কুষ্টিয়ার সচেতন মহলের অনেকেই ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ ও অন্যান্য স্বেচ্ছাসেবকদের করোনা কালে জীবনের ঝুকি নিয়ে যে ভূমিকা পালন করে আসছে তা স্মৃতির পাতায় স্মরণীয় হয়ে থাকবে বলে মত প্রকাশ করেন।

Facebook Comments Box


Posted ৭:২১ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!