সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি

দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত


কুষ্টিয়া দৌলতপুর

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর পিপলস কলেজে শনিবার সকাল ১১ টার সময় কলেজে নিয়োগ সংক্রান্ত বিষয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকট মোহাঃ রফিকুল ইসলাম, অধ্যক্ষ সেলিম আহমেদ, এ. এন. নাসির উদ্দীন, মোঃ সফিউর রহমান, এ. আই হাবিবুল্লাহ বাবু, মোঃ শফিউল ইসলাম, মোঃ আব্দুল আজিজ,মোঃ আরজ আলী, মোঃ আজিবর রহমান, মোঃ আজগর আলী, মোঃ টিপু নেওয়াজ,ডাঃ মুহাম্মদ আবু সাঈদ।

সংবাদ সম্মেলনে সভাপতি লিখিত বক্তব্য বলেন,
উপস্থিত সাংবাদিক বন্ধুগণ আসসালামু আলাইকুম“দৌলতপুর পিপলস্ কলেজে নিয়োগে দুর্নীতি, পরীক্ষার আগেই টাকার বিনিময়ে প্রার্থী চূড়ান্ত, উপযুক্ত টাকা না পাওয়ায় একটি পদ স্থগিত” শিরোনামে গত ইংরেজি ২৭/০৭/২০২২ তারিখে দৈনিক আরশী নগর, দৈনিক পদ্মা গড়াই পত্রিকা সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে কলেজের পক্ষ হইতে সংবাদ সম্মেলন।


আমি আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ রফিকুল ইসলাম লালন, সভাপতি, পিপলস্ কলেজ, খাস মথুরাপুর, দৌলতপুর, কুষ্টিয়া।

আমি কলেজের সভাপতির দায়িত্ব নিয়ে বলেছিলাম আমি কলেজের সভাপতি থাকা অবস্থায় একটি ঢাকার ও কোন ক্ষেত্রে দুর্নিতি হবে না এরই ধারাবাহিকতায় কলেজের ০৬টি শূণ্য পদে স্বচ্ছতা ও জবাববদিথিতার মাধ্যমে গভর্নিং বডির সম্মানিত সদস্যদের লইয়া যাবতীয় কার্যক্রম এগিয়ে নিচ্ছিলাম। হঠাৎ করে উক্ত নিয়োগের ব্যাপারে উল্লেখিত পেপারে বর্তমান মাননীয় সংসদ সদস্যের নামে অর্থ আদায় এবং একটি পদের উপযুক্ত টাকা না পাওয়ায় নিয়োগ পরীক্ষা স্থগিত মর্মে সংবাদ ছাপানো হয়। কলেজ কর্তৃপক্ষের নজরে বিষয়টি আসিলে জরুরীভাবে গভর্নিং বডির সভা ডাকা হয় এবং বিস্তারিত আলোচনা সাপেক্ষে বিষয়টির অনুসন্ধান করতঃ পরবর্তীতে নিয়োগ কার্যক্রম গ্রহন করা হবে মর্মে কলেজের সকল নিয়োগ স্থগিত করার সিদ্ধান্ত গৃহিত হয়।


“আরশীনগর” পত্রিকায় প্রকাশিত খবরটি মিথ্যা, বানোয়াট, কলেজের ভাবমূর্তি ঘৃণ্য এবং মাননীয় সংসদ সদস্যের রাজনৈতিক মান মর্যাদা ক্ষতিগ্রস্থ করার জন্য ও হীন উদ্দেশ্যে ছাপানো হয়েছে বলে কলেজ কর্তৃপক্ষ মনে করেন। কলেজের পক্ষ থেকে এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি। উল্লেখিতি পত্রিকার সম্মানিত সম্পাদক’কে যদি তার কাছে আর্থিক লেনদেনের কোন তথ্য প্রমান থেকে থাকে উনাকে কলেজ কর্তৃপক্ষের নিকট জমা দেওয়ার জন্য সবিনয়ে অনুরোধ করা হলো। একজন দায়িত্বশীল পেশাদার সাংবাদিক নেতার নিকট হইতে এইরূপ অপেশাদার ও ব্যাক্তিগত অক্রোশের বশবর্তি হইয়া এইরূপ প্রকাশনা কলেজ কর্তৃপক্ষ আসা করেন না।প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে দৌলতপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ২:৫৮ অপরাহ্ণ | শনিবার, ৩০ জুলাই ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!