সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে বিদেশি পিস্তলসহ মাদক ব্যবসায়ী আটক

দৌলতপুরে বিদেশি পিস্তলসহ মাদক ব্যবসায়ী আটক

কুৃষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের অভিযানে হোসেনাবাদ কান্দিপাড়া গ্রামের শহিদুল ইসলাম মধুর ছেলে মকসুদুর রহমান কিরণ কে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ছয় বোতল ফেনসিডিলসহ আটক করেছে।


পুলিশ জানায়, এসআই মোঃ আসাদুজ্জামান, সঙ্গীয় অফিসার এএসআই হাবিবুর রহমান, এএসআই গোলাম মাবুদ, কং তরিকুল ইসলাম, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার অভিযান ডিউটি করাকালীন ৩০ তারিখ রাত্র ১০:৫০ ঘটিকার সময় দৌলতপুর থানাধীন শেহালা বাজারে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি যে, দৌলতপুর থানাধীন হোসেনাবাদ কান্দিরপাড়া গ্রামস্থ কিরণ তাহার নিজ বাড়িতে অবৈধ আগ্নেয়াস্ত্র পিস্তল ও মাদক দ্রব্য ফেন্সিডিল ক্রয় বিক্রেরে জন্য মজুদ রাখিয়াছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হইয়া অফিসার ইনচার্জ জাবীদ হাচান কে অবহিত করিলে তিনি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। তাহার নির্দেশ মোতাবেক রাত আনুমানিক ১১ টার পরে দৌলতপুর থানাধীন হোসেনাবাদ কান্দিরপাড়া গ্রামস্থ মকছুদুর রহমান কিরণ এর বাড়ীর ভিতর প্রবেশ করিয়া ডাকাডাকির প্রাক্কালে স্থানীয় লোকজনসহ তল্লাশি করাকালে মকছুদুর রহমান কিরণ এর সেমি পাঁকা বসত বাড়ির দক্ষিন দুয়ারী বসত ঘরের শয়নকক্ষের ড্রেসিং টেবিলের ড্রয়্যারের মধ্যে থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ছয় বোতল ফেনসিডিল উদ্ধার সহ কিরণকে আটক করা হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ এস এম জাবীদ হাসান জানান,একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ছয় বোতল ফেনসিডিল সহ মাকসুদুর রহমান কিরণ নামের জনকে আটক করা হয়েছে এবং দৌলতপুর থানা তাহার নামে অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে।


Facebook Comments Box


Posted ৯:৪৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ ডিসেম্বর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!