বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

একাদশ জাতীয় নির্বাচনের দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

একাদশ জাতীয় নির্বাচনের দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি আঃ কাঃ ম সরওয়ার জাহান বাদশাহ্ এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে।


গত ৪৫ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তার চেয়েও বেশী উন্নয়ন হয়েছে গত দুই বছরে। আর সেটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা ও সুরক্ষা এবং মহান মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক গণতান্ত্রিক মূল্যবোধে উচ্চাসিত সমাজ গঠনে বদ্ধপরিকর। আওয়ামীলীগের নেতৃত্বে বাংলাদেশ যখন ধারাবাহিক অগ্রগতির মধ্য দিয়ে কাঙ্ক্ষিত অভিষ্ঠে এগিয়ে চলছে, তখনই একাত্তরের পরাজিত অপশক্তি বাংলাদেশের অগ্রযাত্রা ও গণতান্ত্রিক অভিযাত্রাকে ব্যাহত করার নানারকম যড়যন্ত্রে লিপ্ত হয়েছে।


এ্যাড. আঃ কাঃ ম. সরওয়ার জাহান বাদশাহ্ এমপি নির্বাচিত হওয়ার দুই বছর পূর্তি অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলার ফিলিপনগর পিএসএস মাধ্যমিক বিদ্যালয় চত্বরে শুক্রবার (০১ জানুয়ারী) বিকেল ৪ টায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি আরো বলেন, দরিদ্র জনগোষ্ঠীর জন্য হাজার হাজার বয়স্ক ও বিধবা ভাতা দেয়া হচ্ছে। দৌলতপুরের বিভিন্ন সড়ক নির্মাণ ও সংস্কার করা হচ্ছে, ব্রীজ নির্মান করা হচ্ছে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মান করা হচ্ছে, চিলমারী ও রামকৃষ্ণপুর ইউনিয়ন বাসীর ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হচ্ছে যার উদ্বোধন হবে ৩ জানুয়ারি।


বীর মুক্তিযোদ্ধা হায়দার আলীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী সাবেক প্রচার সম্পাদক এ্যাড. হাসানুল আসকার হাসু, পিয়াপুর ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ লালু, আওয়ামীলীগ নেতা হাজ্বী মোঃ হুমায়ুন কবির, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান এ,কে,এম ফজলুল হক কবিরাজ, সাবেক চেয়ারম্যান নঈমুদ্দিন সেন্টু, পিএম কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান, স্থানীয় আওয়ামী লীগ নেতা ওরুশ কবিরাজ, শিপুল হাজী, মাহবুব মাষ্টার, যুবলীগ নেতা ওয়াসিম কবিরাজ ও এমপি পুত্র শাইখ আল জাহান শুভ্র সহ স্থানীয় নেতৃবৃন্দ। আলোচনা সভায় দৌলতপুর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক, মারুফা ইয়াসমিন সুরভী সহ দৌলতপুর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন দেশ বরেণ্য শিল্পিবৃন্দ।

Facebook Comments Box

Posted ৩:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ০১ জানুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!