বৃহস্পতিবার | ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়া পৌর নির্বাচনে ১৯ নং ওয়ার্ডের ৪টি কেন্দ্র দখলের পাঁয়তারা করছে একটি মহল

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

কুষ্টিয়া পৌর নির্বাচনে ১৯ নং ওয়ার্ডের ৪টি কেন্দ্র দখলের পাঁয়তারা করছে একটি মহল

আগামীকাল ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়ার মিরপুর ভেড়ামারা কুমারখালী এবং কুষ্টিয়া পৌরসভার নির্বাচনী প্রচারণা শেষ হয়েছে গত রাত বারোটা থেকে। ইতিমধ্যে কুষ্টিয়া পৌরসভার নির্বাচনে ১৯ নং ওয়ার্ডের চারটি কেন্দ্র প্রচন্ড ঝুঁকির মধ্যে আছে বলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সহ সাধারণ ভোটাররা প্রতিবেদককে জানিয়েছেন। ১৯ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী মীর রেজাউল ইসলাম বাবু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও উক্ত কেন্দ্রে ভোট হবে সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও মেয়র প্রার্থীর।


ভোটাররা প্রতিবেদককে জানান, আমরা প্রচন্ড আতঙ্কের মধ্যে দিন পার করছি মর্মে যে, চতুর্দিকে গুঞ্জন উঠেছে উক্ত চারটি কেন্দ্রে জোরপূর্বক সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর ভোট বল প্রয়োগ করে কেটে নেবে বলে তথ্য পেয়েছি। অন্যদিকে এই ভোট কাটা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে বলে আশঙ্কা করছি। তারা এটাও বলেন, কেন্দ্র দখল বিষয়টি নিয়ে ইতিমধ্যে উচ্চ মহলে আর্থিক লেনদেন হয়েছে বলে জেনেছি।
ভোটারদের সঙ্গে সার্বিক বিষয়ে কথা বললে, তারা বলেন আমরা ভোটকেন্দ্রে যেতে ভয় পাচ্ছি, আমরা কোন নিশ্চয়তা পাচ্ছিনা যে, আদৌ কি আমরা ভোট দিতে পারবো কিনা। উক্ত ৪টি কেন্দ্রের ভোটাররা কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত মহোদয়ের কাছে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের নিশ্চয়তা এবং পূর্ণ নিরাপত্তা চেয়েছেন। সেই সাথে কুষ্টিয়া জেলার রিটার্নিং অফিসার এর হস্তক্ষেপ কামনা করেছেন এবং ভ্রাম্যমাণ আদালতের সজাগ দৃষ্টি রাখতে অনুরোধ করেছেন। যেন আমরা সুষ্ঠুভাবে ভোট প্রদান করে বাড়ি ফিরতে পারি।

Facebook Comments Box


Posted ১০:১৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!