শুক্রবার | ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়াতে ভূয়া পুলিশ অফিসার আটক

নিজস্ব প্রতিনিধি

কুষ্টিয়াতে ভূয়া পুলিশ অফিসার আটক

কুষ্টিয়ার কুমারখালীতে মোটরসাইকেলের কাগজপত্রাদি চেক করার সময় সুজন আলী (২৫) নামের এক ভূয়া পুলিশকে আটক করে থানা পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। সোমবার বিকেলে উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজার এলাকা এঘটনা ঘটে।পরে মোটরসাইকেল চালক রাশেদ বাদী হয়ে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করেন।মামলা নম্বর ১।


ভূয়া পুলিশ সুজন আলী রাজাবাড়ি জেলার পাংশা উপজেলার নাতুরিয়া গ্রামের বাসিন্দা।সে পেশায় একজন ভাড়ায় চালিত বাইকার এবং মামলার বাদী রাশেদ ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার দাঁতপুরের বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, মোটরসাইকেল চালক রাশেদ নিজবাড়ি ফরিদপুর এলাকা থেকে মাগুরার নাঙ্গলবাঁধ টু কুষ্টিয়া সড়কের জিকে ক্যানাল দিয়ে কুষ্টিয়ার জগতি বোনের বাড়ি যাওয়ার পথে সোমবার বিকেলে কুমারখালীর সান্দিয়ারা বাজার এলাকায় পৌছালে সুজন আলী নিজেকে পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেলের কাগজপত্রাদি চেক করতে থাকে।এসময় সুজনের আচরণে সন্দেহ হলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশকে খবর দেয়।পুলিশ সুজনকে যাচাই বাছাই করে ভূয়া পুলিশ প্রমাণিত করে এবং মোটরসাইকেল চালক রাশেদ থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেলের কাগজপত্রাদি চেক করার সময় সুজন নামের এক ভূয়া পুলিশকে আটক করে থানা পুলিশের হাতে তুলে দেয় জনতা।পরে আসামীর বিরুদ্ধে মামলা দায়ের হলে আদালতে সোপার্দ করা হয়।


Facebook Comments Box


Posted ১০:৫৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!