মঙ্গলবার | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ার একজন মানুষও খাদ্য কষ্টে থাকবে না, আমরা থাকতে : মাহবুবউল আলম হানিফ এমপি

Protidiner kushtia News Desk

কুষ্টিয়ার একজন মানুষও খাদ্য কষ্টে থাকবে না, আমরা থাকতে : মাহবুবউল আলম হানিফ এমপি
খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার যে আবেদন পরিবারের পক্ষ থেকে করা হয়েছে এবিষয়টি আইনগত। যেহেতু বেগম খালেদা জিয়া সাজাপ্রাপ্ত কয়েদী সেহেতু তার চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার সিদ্ধান্ত নেবে আদালত ও কারা কর্তৃপক্ষ।
গতকাল সকালে কুষ্টিয়ায় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব আলম হানিফ ১১ হাজার অসহায় মানুষের মধ্যে খাদ্রসামগ্রী বিতরণপূর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন।
সরকারের উদাসীনতা, অযোগ্যতা ও অবহেলার কারণে করোনা নিয়ন্ত্রনের বাইরে চলে গেছে এবং করোনা প্রনোদনা নিয়েও সরকার অনিয়ম করেছে, বিএনপির মহাসচিব ফকরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হানিফ আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের কাজই সরকারের সমালোচনা এবং মিথ্যাচার করা।
কোন ভালো কাজই তাদের চোখে পড়ে না। দেশের উন্নয়ন অগ্রগতি কিছুই তাদের চোঁখে পড়েনা। এই করোনা দুর্যোগ শুরুর থেকেই তারা নানা ভাবে মিথ্যাচার করে যাচ্ছে। করোনা দুর্যোগে যেখানে বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খেয়ে গেছে, লক্ষ লক্ষ লোক যেখানে মারা যাচ্ছে, সেখানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত দক্ষতার সাথে সরকার, চিকিৎসক এবং বিশেষজ্ঞরা মিলে করোনা মোবাবেলা করতে সক্ষম হয়েছে এবং বাইরের দেশ গুলোর তুলনায় আমরা অনেক ভালো অবস্থায় আছি। আর এই ভালো অবস্থা মির্জা ফখরুলদের মুখ দেখে আসে নাই, এটা সরকার এবং প্রধানমন্ত্রীর বিচক্ষনতার কারণেই সম্ভব হয়েছে। সরকারের সমালোচনা করে জনসমর্থন পাওয়ার এই পথ বর্জনের আহবান করেন হানিফ।
বৃহস্পতিবার সকালে ব্যবসায়ীদের সহযোগিতায় কুষ্টিয়া মোহিনীমিল মাঠে প্রায় ১১ হাজার অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন হানিফ। তিনি দৃঢ়তার সাথে আরও বলেন, কুষ্টিয়ার একজন মানুষও খাদ্যকষ্টে থাকবে না, আমরা থাকতে।
কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আসগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ জামান, শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, মাযহারুল আলম সুমন, কোষাধ্যক্ষ অজয় সুরেকা, যুব ও ক্রীড়া সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ, প্রচার সম্পাদক রুহুল আজম, তথ্য ও গবেষনা সম্পাদক ও দৈনিক আরশীনগর পত্রিকার সম্পাদক হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ সহ জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন
Facebook Comments Box


Posted ১:১৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ মে ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!