শনিবার | ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুষ্টিয়ার মিরপুর থানার পুলিশের অভিযানে ১১০ লিটার মদ উদ্ধার ॥ ২টা সিএনজিসহ আটক ৪

কুষ্টিয়ার মিরপুর থানার পুলিশের অভিযানে ১১০ লিটার মদ উদ্ধার ॥ ২টা সিএনজিসহ আটক ৪

কুষ্টিয়ার জেলার মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালামের নির্দ্দেশে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়ন পূর্থক স্থান থেকে ২টি- সিএনজিসহ হরিজন সম্প্রদায়ের ২জন এবং অপর ২ জনকে সাদা কন্টিনারে ৫০+৬০=১১০ লিটার চৌরাই বাংলা মদসহ আটক করেন। এ ব্যাপারে মিরপুর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং আটকৃত ৪ জনকে জেলা কারাগারে প্রেরণ করেন।


থানা সূত্রে সাংবাদিকদের বলেন (১৩-০৮-২০২০) বৃহস্পতিবার সকালে পোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ আবুল কালামের নির্দ্দেশে থানার সেকেন্দ অফিসার এস আই পার্থ শেখর ঘোষ, এস আই প্রশান্ত কুমার সাহা,এ এসআই মেহেদী হাসান, এএসআই রিপন ও সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার খুব সকালে পূর্থক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে নওদা খাঁড়ারা এলাকার আয়াতুল্লাহ মোরে অবস্থান কালে পূর্থক ভাবে ভেড়ামারা হতে পোড়াদহ যাওয়ার পথে সিএনজি গতিরোধ করলে গাড়ী ফেলে তারা পালানোর চেষ্টা করে।

এ সময় তাদের ধূত করা হয় এবং তাদের স্বীকাউক্তি মোতাবেক সিএনজি তল্লাসী করে দেশী তৈরী ৬০ লিটর চৌরাই বাংলামদ উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয়েছে ২ জনকে তাদের বাড়ি পোড়াদহ ইউনিয়নের দক্ষিণ কাটদহ এলাকার মৃত জগুলাল ডোমের পুত্র মতিলাল ডোম (৬৫) এবং উত্তর কাটদহ এলাকার মৃত আতিয়ার মোল্লার পুত্র মামুন(৩০ কে।

অপর অভিযানে একই এলাকার পূর্থক রাস্তা থেকে একই অবস্থায় সিএনজি ফেলে পালানোর সময় তাদের ধাওয়ার করে আটক করা হলে তাদের স্বীকাত্তিতে গাড়ীতে থাকা ৫০ লিটার বাংলা মদ উদ্ধার করেন। আটকৃতদের বাড়ি পোড়াদহ ইউনিয়নের দক্ষিন কাটদহ এলাকার মৃত সোনালাল ডোমের পুত্র বাবুলাল ডোম (২৮) এবং সরুপদহ এলাকার জান আলীর পুত্র রানা (২২ কে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পূর্থক মামলা হয়েছে। তবে হরিজনদের দাবি তাদের অনুমোদন রয়েছে। পুলিশের দাবি ব্যবসা করার জন্য সরকার কোন অনুমতি প্রদান করেনি। এবং তাদের কাছে যে আনুমোদন পত্র রয়েছে তার অতিরিক্ত মাদক কেন বয়ে আনছিল। থানা অফিসার ইনচার্জ বলেন মিরপুর থানা এলাকায় মাদকের কোন আলামত রাখা হবে না। আর যুব সমাজকে ধ্বংসের দ্ধার প্রান্ত থেকে ভাল পথে নিয়ে আসবো। তবে এর জন্য সকলের সহযোগী একান্ত কাম্য রয়েছে। মনে রাখবেন আজ আমার সন্তান নেশাগুস্ত হচ্ছে, কাল আপনার সন্তান যে মরণ নেশার আক্রান্ত হবে না ? এর গ্যারান্টি কে দিবেন ?। তাই সাবধান।


Facebook Comments Box


Posted ৮:০৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!