শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

কুড়িগ্রামে ধর্ষণের ভিডিও মোবাইলে ধারন করে ছড়িয়ে দেয়ার অভিযোগ; প্রধান আসামী আটক।

নুরআলম নাহিদ কুড়িগ্রামঃ

কুড়িগ্রামে ধর্ষণের ভিডিও মোবাইলে ধারন করে ছড়িয়ে দেয়ার অভিযোগ; প্রধান আসামী আটক।

•কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার অভিযোগে উঠেছে সিয়ামুর ররহমান খোকন (১৯)নামের এক যুবকের বিরুদ্ধে। অভিযোগের প্রেক্ষিতে ঐ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার পাথরডুবি ইউনিয়নের পাথরডুবি গ্রামের খলিলুর রহমানের পুত্র।


জানাগেছে, জনৈক ছাত্রী তার নানা বাড়িতে থেকে পড়া লেখা করত। সে স্থানীয় একটি বিদ্যালয়ে ৯ম শ্রেণীর ছাত্রী। মেয়েটি বিদ্যালয়ে যাতায়াত করার সময় উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ পাথরডুবি গ্রামের খলিলুর রহমানের পুত্র সিয়ামুর রহমান খোকন তাকে প্রেম নিবেদনসহ বিভিন্নভাবে উত্তক্ত করত।

গত ২২/১০/২০১৯ ইং তারিখে ছুটির পর বিকাল ৪ টার পর স্কুল থেকে নানার বাড়িতে ফেরার সময় সিয়ামুর রহমান খোকন (১৯) ও অপর সহযোগী শওকত আলীর পুত্র নাজমুল হাসান রনী(,২০) মেয়েটির পথরোধ করে।পরে তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গেন্দা খলিফার পুত্র বাবলু মিয়া(৩২)র বাড়ির ভিতরে নিয়ে যায়।এ সময় রনি ও বাবলু তাদের কথামত কাজ করার হুমকি দিয়ে মেয়েটি ও সিয়ামুর রহমান খোকনকে একটি ঘরে রেখে তারা বাড়ির বাইরে পাহাড়া দেয়। একপর্যায়ে সিয়ামুর রহমান খোকন মেয়েটিকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপুর্বক ধর্ষণ করে।
এ সময় সিয়ামের সহযোগী রনি জানালার ফাঁক দিয়ে গোপনে মোবাইলে উক্ত ধর্ষণের ভিডিও রেকর্ড করে এবং ঘটনাটি প্রকাশ করলে তাকে মেরে ফেলার হুমকি দেয়।মেয়েটি নিজের মানসম্মান ও জীবনের ভয়ে ঘটনাটি প্রকাশ না করে চুপচাপ থাকে।
এ ঘটনার পরও সিয়াম বিভিন্ন সময়ে মেয়েটিকে কু প্রস্তাব দিতে থাকে সে রাজি না হলে রেকর্ড করা ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার কথা বলে হুমকি প্রদর্শন করে।এতেও রাজী না হলে ভিডিওটি কম্পিউটারের দোকানে ছেড়ে দেয়।
পরবর্তীতে মেয়েটির আত্মীয় স্বজন ভিডিও এর বিষয়টি জানতে পেরে তারা হতভম্ব হয়ে যায়।পরে উপায়ান্তর না দেখে ১৮ আগষ্ট মঙ্গলবার তার পিতা বাদী হয়ে সিয়ামুর রহমান খোকন তার দুই সহযোগী নাজমুল হাসান রনী ও বাবলু মিয়ার নামে ভুরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন যার নম্বর -৫ তারিখ ১৮-০৮-২০২০।
মামলার প্রেক্ষিতে মঙ্গলবার বিকেলে ভুরুঙ্গামারী সরকারী কলেজ পাড়া এলাকা থেকে মুল আসামী সিয়ামুর রহমান খোকনকে গ্রেফতার করে থানা পুলিশ।

এ ব্যাপারে ওসি মুহা: আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিছু ভিডিও উদ্ধার করা হয়েছে। আটক আসামীর বিরুদ্ধে ধর্ষন ও পন্যগ্রাফি আইনে মামলা দিয়ে তাকে কুড়িগ্রাম কোর্টে সোপর্দ করা হয়েছে।


Facebook Comments Box


Posted ১২:০৬ অপরাহ্ণ | বুধবার, ১৯ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!