সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুর ডাংমড়কা বাজারে র‌্যাব-১২‘র অভিযানে ৯০০ পিস ট্যাপেন্টাসহ বিক্রয় প্রতিনিধি আটক: দোকান সিলগালা!

দৌলতপুর ডাংমড়কা বাজারে র‌্যাব-১২‘র অভিযানে ৯০০ পিস ট্যাপেন্টাসহ বিক্রয় প্রতিনিধি আটক: দোকান সিলগালা!

কুষ্টিয়া দৌলতপুর ডাংমড়কা বাজারে র‌্যাব-১২‘র অভিযানে ৯০০ পিস মেয়াদ উর্ত্তীণ ট্যাপেন্টা ও পেন্টাগনসহ এক বিক্রয় প্রতিনিধি আটক। জারিমানা ও সিলগালা করা হয়েছে আদর্শ মেডিকেল হল এবং বিক্রয় কর্মী আলমগীর, পিতাঃ আকবর আলী কে আটক করেছে র‌্যাব-১২‘র সদস্যরা।


শুক্রবার দুপুর ১ টার সময় গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১২ এই অভিযান পরিচালনা করে বলে যানা যায়। সেই সময় র‌্যাব-১২ এর সাথে উপস্থিত ছিলে দৌলতপুর উপজেলা ভূমি কর্মকর্তা আজগর আলী।

এবিষয়ে দৌলতপুর উপজেলা ভূমি কর্মকর্তা আজগর আলী সাথে কথা বল্লে তিনি জানান আমি অভিযান চলাকালীন সময়ে সেখানে উপস্থিত ছিলাম। সুনিদিষ্ঠ তথ্যেও ভিত্তিত্বে অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১২‘র সদস্যরা।
সূত্রে জানা যায়, দৌলতপুর ডাংমড়কা বাজারে জনতা ব্যাংকের নিচে জনি মোল্লা, পিতা: গেদু মোল্লার আদর্শ মেডিকেল হল নামক ঔষধের দোকানে দীর্ঘদিন ধরে নকল ঔষধ ও মেয়াদ উর্ত্তীণ ঔষধ বিক্রয় করে আসছে।

সূত্রে আরোও জানা যায় দোকনটির ড্রাগ লাইসেন্স, ট্রেড লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজ পত্র কোন কিছুই ছিল না। সেই সাথে নেসা জাতীয় পণ্য বিক্রয় করতেন দোকান মালিক জনি মোল্লা।
এলাকা সুত্রে জানা যায়, শুক্রবার দুপুরে জুম্মা নামাজের সময় দোকানটি খোলা রেখে বর্তমানে নেসার কাজে ব্যবহার করা ট্যাপেন্টা ও পেন্টাগন ঔষধ বিক্রয় করছিল যার মধ্যে বেশীর ভাগ ছিল মেয়াদ উর্ত্তীণ। সেই সময় গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১২‘র একটি চৌখশ টিম দোকানটিতে অভিযান চালায়।


বিষয়টি বুঝতে পেরে দোকান মালিক জনি মোল্লা সেখান থেকে পালিয়ে যায়। দোকান তল্লাশি করে প্রায় ৯০০ পিচ মেয়াদ উর্ত্তীণ ট্যাপেন্টা ও পেন্টাগনসহ ২০১০ সাল পর্যন্ত মেয়াদ উত্তির্ন ঔষধ জব্দ করা হয়। দোকান মালিককে না পেয়ে তার সহযোগী বিক্রয় প্রতিনিধি আলমগীর কে আটক করে নিয়ে যায় র‌্যাব-১২।

এই বিষয়ে র‌্যাব-১২ সাথে কথা বল্লে তারা জানান বর্তমানে ডাংমড়কা বাজারে আদর্শ মেডিকেল হলসহ তিনটি দোকানে অভিযান পরিচালনা করা হয়েছে। তাদের নামে মামলা প্রস্তুত করা হচ্ছে।


Facebook Comments Box

Posted ৬:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!