শনিবার | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে বিবস্ত্র ছবি উঠিয়ে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকী দিয়ে চাঁদাবাজী চক্রের ৭ আসামীকে আটক করেছে পুলিশ

নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে বিবস্ত্র ছবি উঠিয়ে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকী দিয়ে চাঁদাবাজী চক্রের ৭ আসামীকে আটক করেছে পুলিশ

নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে বিবস্ত্র ছবি উঠিয়ে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকী দিয়ে চাঁদাবাজী চক্রের ৭ আসামীকে আটক করেছে পুলিশ


নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে বাসায় নিমন্ত্রন করে নানাভাবে বেকায়দায় ফেলে চাঁদা আদায় চক্রের ৭ প্রতারককে গ্রেফতার করেছে নওগাঁ সদর মডেল থানা পুলিশ। এ ব্যপারে একটি মামলা দায়ের হয়েছে। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টায় নওগাঁ সদর মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুরিশ সুপার মোঃ আব্দুল মান্না মিয়া এই তথ্য জানিয়েছেন।

মামলার সুত্র ধরে পুলিশ সুপার জানিয়েছেন শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় জনৈক মৃত হাফেজ উদ্দিন কবিরাজের পুত্র টিটু’র বাসায় ভাড়া থেকে আসামী মোছাঃ বুলবুলি বেগম (২৩)এর মাধ্যমে বিভিন্ন লোকজনকে মোবাইল ফোনে কথা বলে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে বাসায় নিয়ে এসে আটক এবং বিবস্ত্র করে সাংবাদিক পরিচয়ে ছবি তুলে এবং ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায় করে থাকে।

এরই ধারাবাহিকতায় গত ১২ ডিসেম্বর দুপুরে আত্রাই থানার বান্দাইখাড়া বাজার এলাকার আব্দুল খালেকের পুত্র মোঃ নাসির উদ্দিন ঐ বাড়িতে ডেকে নেয় এবং ঘরে আটক করে। তাকে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে এবং চাকু দিয়ে হত্যার হুমকী প্রদান করে। তার নিকট থেকে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। আসামীরা ঐ নাসির উদ্দিনকে দিয়ে তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ পাছানোর কথা বলতে বাধ্য করানো হয়।


বিষয়টি অবগত হয়ে পুলিশ সুপার মোঃ আব্দুল মান্নান মিয়ার নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাকিবুল আকতার অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী ও অফিার্স ইনচার্জ তদন্ত মুঃ ফয়সাল বিন আহসানসহ পুলিশ ফোর্স নিয়ে বিকাল সাড়ে ৩টায় ঐ বাড়িতে অভিযান চালিয়ে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলাধীন সরস্বতীপুর পুকুরপাড়া গ্রামের মোঃ বুলু’র কন্যা বুলবুলি (২৩), নওগাঁ জেলার আত্রাই উপজেলাধীন মধু গুড়নই গ্রামের ইউসুফ শেখ-এর পুত্র মোঃ বাহাদুর শেখ ৩৮), তার স্ত্রী মোছাঃ মুক্তা (৩৮), চকবাড়িয়া বাউস্থাপাড়া গ্রামের নাসির উদ্দিনের পুত্র মোঃ ইদ্রিস আলী (৪৫), কাশিয়াপাড়া গ্রামের মোঃ আজিজুল হাকিমের পুত্র মোঃ আল আমিন, নবারের তাম্বু গ্রামের নুরুল ইসলামের স্ত্রী মোছাঃ মুন্নি বিবি (২৮) এবং সদর উপজেলার বাচাড়ীগ্রাম সোনার পাড়া’র মৃত ইসমাইল হোসেনের পুত্র মোঃ এনামুল হককে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে বাদী মোঃ নাসির উদ্দিনের দেয়া অভিযোগের ভিত্তিতে৩৪২/৩৮৫/৩০৭/৩২৬/৫০৬/৩৪ ধারায় একটি মামলা লিপিবদ্ধা করা হয়। মামলা নম্বর ১৫ তারিখ ১২/১২/২০২০।


অপরদিকে সংবাদ সম্মেলনে আরও জানানো হয় জনৈক মোঃ তাহসিন ইসলাম খানের অভিযোগ অনুযায়ী তার চুরি যাওয়া একটি ল্যাবটপ এবং একটি মোবাইল ফোন উদ্ধার এবং এর সাথে জড়িত আসামী জেলার মান্দা উপজেলার জামদই গ্রামের মৃত আজির মন্ডলের পুত্র মোঃ শরিফুল ইসলাম (২২) কে গ্রেফতার করা হয়েছে বলেও জানানো হয়। গত ১৯ নভেম্বর রাতে এসব বাদীর বাড়ি থেকে চুরি যায়।

Facebook Comments Box

Posted ১১:৫২ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ রাকিব হাসান, প্রধান সম্পাদক
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!