শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে – বাদশাহ্ এমপি।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে – বাদশাহ্ এমপি।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে – বাদশাহ্ এমপি।


ক্ষুধা ও শোষণমুক্ত, অসাম্প্রদায়িক স্বনির্ভর একটি দেশের যে স্বপ্ন নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। জাতির জনকের সে স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। নানা প্রতিকুলতা সত্বেও বাংলাদেশ আজ অর্থনৈতিক ভাবে এগিয়ে যাচ্ছে।

বুধবার সকালে মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া-১ আসনের সাংসদ এ্যাড. আঃ কাঃ ম. সরওয়ার জাহান বাদশাহ্ এমপি এ কথা বলেন।

বাদশাহ্ এমপি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করেনা। যারা বাংলাদেশের আলো বাতাসে বড় হয়েও পাকিস্তানের স্বপ্ন দেখে তারা আজও সক্রিয় রয়েছে। এ্ই দেশে আরেকবার লড়াই হবে। সেই লড়াই হবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। বঙ্গবন্ধুর নেতৃত্বে রাজাকার, আল সামস, আল বদর, পাকিস্তানী প্রেতাত্তাদের পরাজিত করে আমরা এ দেশ স্বাধীন করেছিলাম। আজ তারই সুযোগ্য কন্য বাংলাদেশের উন্নয়নের রুপকার, উন্নয়নের জাদুকরী নেতৃত্ব যিনি দিতে পারেন। যে পদ্মা সেতু করতে পারেন। যিনি বঙ্গবন্ধু স্যাটেলাইট করতে পারেন। যিনি ৫০ বছরের অমিমাংসিত সমুমুদ্র সীমানা আদায় করতে পারেন। যিনি বাংলাদেশের আনাচে কানাচে উন্নয়নের ছোয়া লাগাতে পারেন সেই শেখ হাসিনার নেতৃত্বে আমরা এই বাংলাদেশে রাজাকার, আলবদর, আল সামস এবং পাকিস্তানের প্রেতাত্তা থেকে মুক্ত করবো। মহান মুক্তিযুদ্ধে ত্রিশ লক্ষ মা-বোনের উজ্জত ও শহীদদের আত্মদান কখনো বৃথা যেতে দেয়া হবে না।


একটি ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ উল্লেখ করে আলেম সমাজকে উদ্দেশ্য করে সাংসদ বলেন, ধর্ম যার যার দেশ সবার। কোন দলের এজেস্ট হয়ে ধর্মীয় ইস্যু বানিয়ে দেশের মধ্যে বিশৃংখলা করা যাবে না।

দৌলতপুর প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়। দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ভারপ্রাপ্ত কমান্ডার হায়দার আলী, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম গেরিলা, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক টিপু নেওয়াজ, সাবেক শিক্ষা বিষয় সম্পাদক সাদিকুজ্জামান খান সুমন।


এ সময় সাংসদের সহধর্মীনি মাহমুদা সিদ্দিকা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাক্কির আহমেদ, সোনালী আক্তার আলেয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিউর রহমান আতিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সাংসদের ছেলে শেখ সুভ্র, জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক, আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সাংসদ অ্যাড. আঃ কাঃ. ম. সরওয়ার জাহান বাদশাহর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর মুর‌্যাল ও শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন।

Facebook Comments Box

Posted ১২:৪৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!