শনিবার | ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ট্রাব ২০২১ সম্মাননা পেলেন কবি ম. জয়নুল আবেদীন রোজ

বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ট্রাব ২০২১ সম্মাননা পেলেন কবি ম. জয়নুল আবেদীন রোজ

 


গত ২৯ ডি: ২০২১ইং বুধবার আইডিইবি মিলায়তনে “টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ” ট্রাব কর্তৃক বিজয়ের সুবর্ণজয়ন্তী ২০২১-এ বিশেষ সম্মাননা পেলেন কবি, সাংবাদিক ও সমাজসেবক ম. জয়নুল আবেদীন রোজ।

সংগঠনের সভাপতি সাংবাদিক সালাম মাহমুদের সভাপতিত্বে এবং বিশিষ্ট উপস্থাপক ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এম এ মান্নান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় সচিব মকবুল হোসেন, অনুষ্ঠান উদ্বোধন করেন অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি।

দেশ এবং সমাজের জন্য অবদানের স্বীকৃতি স্বরূপ যারা গুণীজন সংবর্ধনা ও সম্মাননা পেলেন তাদের মধ্যে অন্যতম- শিক্ষা, আইন এবং মানবাধিকার-এর জন্য মাননীয় তথ্য সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডঃ হাসান মাহমুদ এমপি মহোদয়ের মাতা এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা অধ্যাপক কামরুন নাহার বেগম, সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বীর মুক্তিযোদ্ধা ম. হামিদ, সাংবাদিকতার অসমান্য অবদানের জন্য জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাহিত্য ও সাংবাদিকতায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাব এর সভাপতি কবি ম. জয়নুল আবেদীন রোজ, সাহিত্য অবদানের স্বীকৃতি স্বরূপ কবি রাজু আলীম, নাট্য কর্মী হিসাবে ভূমিকা পালন করায় তারিন জাহান, চলচ্চিত্র অঙ্গনে থেকে চিত্রনায়িকা শাহনুর, সাংস্কৃতিক সংগঠক হিসেবে অসামান্য অবদানের জন্য বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অন্যতম প্রতিষ্ঠাতা ও বর্তমান সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, কন্ঠশিল্পী রুক্সি প্রমূখ।


বিশেষ কারণে দেশে যেতে না পারায় কবি ম. জয়নুল আবেদীন রোজ এর পক্ষ থেকে সম্মাননা গ্রহণ করেন বঙ্গবন্ধু দুঃস্থ কল্যাণ সংস্থার সম্মানিত সভাপতি মাহবুব হোসেন।

Facebook Comments Box


Posted ১:০৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!