ভেড়ামারায় ২১শে আগস্ট নিহত শহীদের স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে ভয়াল ২১শে আগষ্টের গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮ টায় ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও এক বিশেষ দোয়ার আয়োজন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন শেষে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব রফিকুল আলম চুনু’র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার সুযোগ্য  মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস, পৌর আওয়ামী লীগের লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম নজু ,বাহিরচর উনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব রওশন আরা সিদ্দিক, ধরমপুর উনিয়নের চেয়ারম্যান মোঃ শাহাবুল আলম লালু, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মানিক মিয়া ও যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রলীগের নেতাকর্মীসহ নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে ২১ শে আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিঢালনা করেন জেলা কৃষক লীগের ধর্মীয় সম্পাদক মাওলানা ফায়জুল আজিজ।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *