শনিবার | ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মেহেরপুরে তিন ইউএনও’র নিরাপত্তার জন্য আনসার সদস্য মোতায়েন

গাংনী প্রতিনিধিঃ-

মেহেরপুরে তিন ইউএনও’র নিরাপত্তার জন্য আনসার সদস্য মোতায়েন

মেহেরপুরে উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তা নিশ্চিতের জন্য আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। শনিবার সকাল থেকে তিনটি উপজেলায় ১২জন অস্ত্রধারী আনসার সদস্য মোতায়েন করা হয়। মেহেরপুর সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ রাকিবুল ইসলাম বলেন,মেহেরপুর সদর,গাংনী ও মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তার জন্য ৪জন করে অস্ত্রধারী আনসার মোতায়েন করা হয়েছে।


উপজেলা নির্বাহী অফিসার দের নিরাপত্তার জন্য ৪জন অস্ত্রধারী আনসার সদস্য মোতায়েন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার। গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজের বাসভবনের নিরাপত্তায় আনসার সদস্যদের সতর্কভাবে থাকতে দেখা গেছে।
এ ব্যাপারে গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ জানান “আমার নিরাপত্তার জন্য ৪ জন আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। সরকারের এমন উদ্যোগে তিনি সন্তোষ প্রকাশ করেন।”
উল্লেখ্যঃ গত ৩রা সেপ্টেম্বর দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ওয়াহিদা খানম ও তার বাবার উপর হামলা চালিয়ে মারাত্মকভাবে ভাবে আহত করা হয়। পরে সেখান থেকে ওয়াহিদা খানমকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তির পর মাথায় অস্ত্রোপচার করা হয়। এ ঘটনার পর থেকে সারা দেশের উপজেলা নির্বাহী অফিসার বৃন্দের নিরাপত্তার জন্য আনসার সদস্য মোতায়েন করা হয়।

Facebook Comments Box


Posted ৪:০৪ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!