বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

রিফাইতপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান রানা বিশ্বাসের নির্বাচনীয় শোডাউন ।

রিফাইতপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান রানা বিশ্বাসের নির্বাচনীয় শোডাউন ।

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ৯নং রিফাইতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে চেয়ারম্যান প্রার্থী হতে যাচ্ছেন আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান রানা বিশ্বাস।


রিফাইতপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের প্রচারনায় মুখর হয়ে উঠছে গোটা ইউনিয়ন। প্রতিদিনই চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের পক্ষে মোটরসাইকেল শোডাউন ও গনসংযোগ করে প্রার্থীদের পক্ষে ভোটারদের দৃষ্টি আকর্ষন করতে শুরু করেছে প্রার্থীদের কর্মী সমর্থকরা।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে গতকাল শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মান্নান রানা বিশ্বাস
ঝাউদিয়া বাজারে অবস্থিত তার নিজ দলীয় অফিস থেকে মোটরসাইকেল শোডাউন নিয়ে দৌলতপুরে মধ্য দিয়ে এমপি মহোদয় ২য় বর্ষ পূর্তি উপলক্ষ্যে ফিলিপনগরে আসেন ।এসময় মোটরসাইকেল শোডাউনে যোগ হয় প্রায় দেড় শতাধিক মোটর সাইকেল।

করোনা কালীন সময়ে ও অন্যান্য সময় এলাকার দরিদ্র ও অসহায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এছাড়াও বিভিন্ন সময় ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসায় সহযোগিতা করে আসছি। তাই আমি আসন্ন রিফাইপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকার মনোনয়ন প্রত্যাশী। আমাকে নৌকার মাঝি বানালে ইনশাআল্লাহ জনগণের ভোটে নৌকা মার্কায় আমি বিজয়ী হতে পারবো। আমি বিজয়ী হলে রিফাইতপুর ইউনিয়নকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, চুরি, ডাকাতি ও সন্ত্রাস মুক্ত, ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।


তিনি আরো বলেন, আমার নেতা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ ও বর্তমান সংসদ সদস্য এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশা এমপি সহ জেলা আওয়ামী লীগের নেতারা যদি চেয়ারম্যান হিসেবে আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হলো ইনশাআল্লাহ।

Facebook Comments Box


Posted ২:৪৩ অপরাহ্ণ | শনিবার, ০২ জানুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!