বৃহস্পতিবার | ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

সংসদ সদস্য বাদশাহ্ কে নিয়ে ইবি সাবেক ছাত্রলীগ নেতা মোল্লা সালাউদ্দিন এর হৃদয়ের অনুভূতি

সংসদ সদস্য বাদশাহ্ কে নিয়ে ইবি সাবেক ছাত্রলীগ নেতা মোল্লা সালাউদ্দিন এর হৃদয়ের অনুভূতি

মোল্লা সালাউদ্দীন আহমেদের ” কিছু কথা” বাংলাদেশের যে কয়টি পাবলিক বিশ্ববিদ্যালয় রয়েছে তার মধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়,ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া-ঝিনাইদহ এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এই তিনটি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের রাজনীতি করা খুব কঠিন সবচেয়ে রাজনীতি করা সহজ ঢাকা বিশ্ববিদ্যালয়ে টিএসসি এবং হাকিম চত্ত্বরে রাত একটা পর্যত আড্ডা দিলে নেতাদের সাথে সালাম বিনিময় করলেই নেতা হওয়া যায়।


শিবিরের ঘাটি রাজশাহী বিশ্ববিদ্যালয়,শিবিরের আতুর ঘর ইসলামী বিশ্ববিদ্যালয়,শিবিরের দূর্গ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এই তিনটি বিশ্ববিদ্যালয়ে জীবন বাঁজি রেখে ছাত্রলীগের রাজনীতি করতে হয় কেননা শিবিরের চেয়ে ভয়ংকর সন্ত্রাসী ছাত্র সংগঠন বিশ্বে নেই।

এই তিনটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা শিবিরকে চিনতে পারে কেননা শিবির কি জিনিস তারা খুব ভাল করেই জানে আর যারা শিবিরের সাথে লড়াই করেছে তাড়াও কম কিসের তাদের সাহসের তারিফ করতেই হবে। আমাদের দলের যতই কুতুব হোন না কেন শিবিরের সাথে একদিন যদি লড়াই করতেন তাহলে বুঝতাম কত বড় কুতুব “যার হাতা ধরতি মাথা নাই সে হয় কুতুব “যত কুতুবগিরি শুধু নিজ দলের নেতা কর্মীদের সাথেই দেখাতে পারে।

যে ব্যক্তি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন শিবিরের আতঙ্ক ছিলেন শিবিরের সাথে লড়াই করেছেন শিবিরের সাথে লড়াই করে সাহসীকতার পরিচয় দিয়েছেন সাড়া বাংলাদেশে একনামে পরিচিত লাভ করেছেন আমাদের নেত্রী যাকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নেতা বানিয়েছিলেন তাকে নিয়ে নতুন করে কিছু বলার প্রয়োজন পড়েনা।


রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি দৌলতপুর উপজেলার গণমানুষের নেতা অনলবর্ষী বক্তা ১/১১ এ রাজপথ কাপানো সৈনিক জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন আ কা ম সরওয়ার জাহান বাদশা চাচা তার নিজ যোগ্যতায় নমিনেশন পেয়েছিলেন।আমাদের নেত্রী গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা আপা তার(আমাদের এমপি) যোগ্যতা বিবেচনা করেই নৌকা প্রতীক দিয়েছিলেন নৌকার মাঝি বানিয়েছিলেন কারও বাপ দাদার যোগ্যতার রেফারেন্স দিয়ে নমিনেশন পাননি বিশ্ববিদ্যালয়ে রাজনীতি করা নেতা কর্মীরা কখনও রেফারেন্স দিয়ে চলে না কখনো কারও কাছে মাথা নত করেনা বঙ্গবন্ধুর আদর্শই তাদের সৎ সাহস।

আমাদের এমপি মহোদয় কখনোই দুর্নীতিতে বিশ্বাসী নয় যার কাছে কোন অন্যায়ের প্রশ্রয় নেই সবসময় অন্যায় প্রতিবাদী মনস্ক তিনি আমাদের নেত্রীর সিদ্ধান্তকে সর্বদাই নিজের সিদ্ধান্ত মনে করেন সেই জন্য তাকে’স্যালুট জানাই’ দৌলতপুরের ফাটাকেষ্ট।


রাজনীতি তাকে কেউ শিখাতে আসবেন না সে কোন বস্তি থেকে রাজনীতি করে ওঠে আসেনি সে সর্বোচ্চ বিদ্যাপীঠ বিশ্ববিদ্যালয় থেকে রাজনীতিতে এসেছে রাজনীতি তিনিই শিখাবেন রাজনীতি সে বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি থেকেই শিখেছেন”চাবুক ছাড়া কি সে ঘোড়ার পিঠে ওঠেছে” নো’ নেভার।

হিংসা,প্রতিহিংসা,অপরাজনীতি ধ্বংস অনিবার্য ইতিহাস সাক্ষী দেয় শুধুমাত্র সময়ের অপেক্ষা।

we are proud of you leader.the chilmary union people’s should be remember to you.not only chilmary union but also the whole union of Daulatpur upozila people’s should be remeber to you.you are the great leader of daulatpur I salute you.God bless you leader.

Facebook Comments Box

Posted ৩:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!