সিনেমা হল খুলবে নাকি খুলবেনা,দ্বিধায় মালিকেরা

করোনা পরিস্থিতি অনুকূলে থাকলে আগামী ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খোলার আশ্বাস দিয়েছে তথ্য মন্ত্রণালয়। সেন্সর সনদ পাওয়া প্রায় ২২টি নতুন ছবি মুক্তির অপেক্ষায়। কিন্তু দর্শক খরার আশঙ্কায় নতুন ছবি এখনই মুক্তি দিতে চান না অনেকগুলো ছবির প্রযোজক। আবার নতুন ছবি না পেলে সিনেমা হল খুলতেও নারাজ বেশির ভাগ সিনেমা হলমালিক।

তাঁদের ভাষ্য, এমনিতেই করোনায় দীর্ঘদিন বন্ধ সিনেমা হল। এখন নতুন ছবি না পেলে সিনেমা হলে দর্শক ফিরিয়ে আনা কঠিন হবে। অন্যদিকে প্রযোজকেরা বলছেন, এই পরিস্থিতিতে বড় বাজেটের ছবি মুক্তি দিলে লোকসান হওয়ার আশঙ্কা আছে।

প্রযোজক পরিবেশক সমিতির তথ্য অনুযায়ী বিশ্ব সুন্দরী, শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২, বিদ্রোহী, ঊনপঞ্চাশ বাতাস, নারী শক্তিসহ প্রায় ২২টি ছবি সেন্সর সনদ নিয়ে এখন মুক্তির অপেক্ষায়। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিটি এখনই মুক্তি দিতে চায় না ছবির প্রযোজনা প্রতিষ্ঠান আরটিভি। প্রতিষ্ঠানটির অনুষ্ঠানপ্রধান দেওয়ান শামসুর রাকিব বলেন, ‘হল খোলার পর ছবিটি মুক্তির সিদ্ধান্ত নেব। কারণ, আমরা দেখব এই পরিস্থিতির মধ্যে দর্শক কতটা হলমুখী হন।
শাকিব-বুবলী অভিনীত বিদ্রোহী ছবিটি আগামী বছর মুক্তির কথা ভাবছেন প্রযোজক

শাকিব-বুবলী অভিনীত বিদ্রোহী ছবিটি আগামী বছর মুক্তির কথা ভাবছেন প্রযোজক সেলিম খান। তিনি বলেন, ‘প্রায় তিন কোটি টাকা বাজেটের ছবি এটি। এই সময়ে মুক্তি দিলে লাভ তো উঠবেই না, অর্ধেক বিনিয়োগও ফেরত পাব না। আগামী মাসেও করোনা স্বাভাবিক হওয়ার লক্ষণ দেখছি না। আগামী বছর ঈদুল ফিতরে বিদ্রোহী মুক্তি দেওয়ার ইচ্ছা

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *