বুধবার | ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

হেফাজত বিএনপি একাকার হয়ে গেছেঃ হানিফ এমপি

হেফাজত বিএনপি একাকার হয়ে গেছেঃ হানিফ এমপি

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি ১৭ এপ্রিল মুজিবনগর দিবসের শ্রদ্ধা জানাতে মেহেরপুরের রওয়ানা হওয়ার প্রাক্কালে সকাল ৯টায় কুষ্টিয়াস্থ নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেন।


এসময় তিনি বলেন, হেফাজত ব্রাম্মনবাড়িয়ায় কোন কারন ছাড়ায় ব্যাপক হামলা চালিয়েছে। ইউএনও’র বাসভবনে হামলা করে, ডাকবাংলোয় হামলা চালায়, অস্ত্র লুট করতে থানায় হামলা করে, রেললাইনে অগ্নিসংযোগ করে। প্রেসক্লাব, স্বাস্থ্যকেন্দ্র, সাংস্কৃতিক চর্চা কেন্দ্র কোন কিছুই রেহাই পায়নি তাদের হাত থেকে।

একই ঘটনা ঘটে চট্টগ্রামের হাটহাজারীতে। বায়তুল মোকাররমেও ব্যাপক হামলা ও ত্রাস সৃষ্টি করে হেফাজত। হেফাজতের সাথে বিএনপির চিহ্নিত নেতাকর্মী এই হামলায় সরাসরি অংশগ্রহন করে। হেফাজত বিএনপি একাকার হয়ে গেছে। যে কারনে মির্জা ফখরুল ইসলাম হেফাজতকে রক্ষার জন্য উঠে পড়ে লেগেছে।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, কোষাধ্যক্ষ অজয় সুরেকা, প্রচার সম্পাদক রুহুল আজম, তথ্য ও গবেষণা সম্পাদক হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুুর রহমান অনিক, সাধারন সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ প্রমুখ উপস্থিত ছিলেন ।


Facebook Comments Box


Posted ৭:১৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ এপ্রিল ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!