কুষ্টিয়ায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ কে সামনে রেখে ত্রাণ সামগ্রী বিতরণ।

কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলা মাহবুবে সোবহানী দরবার শরীফ এর উদ্দ্যেগে(১১ মে) সকাল ১১টার সময় আদাবাড়ীয়া ইউনিয়ন ঈদ গাহ মাঠে করোনা কালীন মহামারী ও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরীব ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে মোছাঃ মারুফা ইয়াসমিন সুরভির সঞ্চালনায়, ও মোঃইসমাইল হোসেনের সভাপতিত্বে, প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন , বীরমুক্তি যোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগ কুষ্টিয়া জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃআজগর আলী।

এবং বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া দৌলতপুর-১ আসনের সাবেক সাংসদ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মোঃরেজাউল হক চৌধুরী,সহ বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর উপজেলা শাখার বিপ্লবী সফল সাধারণ সম্পাদক ত্র্যাডঃ শরীফ উদ্দীন রিমন। আলহাজ মোঃ রাশেদুল ইসলাম বিপ্লব সভাপতি কুষ্টিয়া কে পি সি ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক
এবং আমন্ত্রিত অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, ১/ ত্র্যাডঃনজরুল ইসলাম, ২/মোঃমোফাজ্জল হক, ৩/মোঃআসমত আলী মাষ্টার, ৪/মোঃআক্তার হোসেন, ৫/মোঃগোলাম জাকারিয়া, ৬/ ডাঃগিয়াস,৭/আলহাজ মোঃআব্দুল মজিদ, ৮/মোঃআব্দুস সালাম,৯/মোছাঃ তানিয়া বিলকিস, সহ আরো অনেকেই।
এই অনুষ্ঠানের সারবিক ব্যবস্থা পনায় ছিলেন মোঃ মোস্তাফিজুর রহমান (খালেক) বিশিষ্ট সমাজ সেবক

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *